শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৯:১৯

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ

বরিশালে রাতের আধারে ২০টি গাছের চারা কর্তন

dynamic-sidebar

শামীম আহমেদ ॥প্রতিপক্ষের বাড়ি দখলের জন্য আদালতে দায়ের করা মামলায় হেরে গিয়ে রাতের আধারে বিভিন্ন প্রজাতির ২০টি গাছের চারা কর্তনের অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি জেলার গৌরনদী উপজেলার নলচিড়া গ্রামের। এঘটনায় সোমবার দুপুরে গৌরনদী মডেল থানায় একটি লিখিত অভিযোগ দেয়া হয়েছে।

ওই গ্রামের মৃত জুলফিকার আলী হাওলাদারের বিধবা স্ত্রী মাসুদা বেগম ও তার পরিবারের সদস্যরা সাংবাদিকদের জানান, গত চার বছর পূর্বে তার স্বামী মারা যাওয়ার পর থেকে নলচিড়া মৌজার তার (মাসুদা বেগম) বসতবাড়ি দখলের জন্য বিভিন্ন ভাবে হয়রানী শুরু করে স্থানীয় প্রভাবশালী জামাল সরদার, রেজাউল সরদার, হুমাউন সরদার ও তাদের সহযোগী শাহাজান খান গংরা।

তারা আরও জানান, গত দুইমাস পূর্বে তার বসতবাড়ির ভূয়া কাগজপত্র তৈরি করে আদালতে মামলা দায়ের করেন প্রতিপক্ষরা। মামলা দিয়ে হয়রানী করতে ব্যর্থ হয়ে আরও বেপরোয়া হয়ে উঠে প্রতিপক্ষরা। এমনকি একমাস পূর্বে মাসুদা বেগমের পুত্র হাসানাত হাওলাদারকে মারধর করা হয়। সর্বশেষ রবিবার রাতের আধারে বসতবাড়ির রাস্তার পাশে তাদের রোপনকৃত বিভিন্ন প্রজাতির ২০টি চারা গাছ কেটে ফেলা হয়। এবিষয়ে সোমবার দুপুরে বিধবা মাসুদা বেগম গৌরনদী মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। গৌরনদী মডেল থানার ওসি (তদন্ত) মাহবুবুর রহমান জানান, অভিযোগের তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net